ঢাকা | বুধবার | ৩ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ | ১২:০০ অপরাহ্ণ
বিনোদনআমাদের মধ্যে সম্পর্ক নেই : পরী, সত্য বলেছে পরী : রাজ

আমাদের মধ্যে সম্পর্ক নেই : পরী, সত্য বলেছে পরী : রাজ

spot_img

অভিনেতা শরিফুল রাজের সঙ্গে অভিনেত্রী তানজিন তিশা, নাজিফা তুষি ও সুনেরাহ বিনতে কামালের কয়েকটি ভিডিও ও ছবি ফাঁসের ঘটনায় টালমাটাল অবস্থা চিত্রনায়িকা পরীমনির সংসার।  

এ নিয়ে কয়েকদিন ধরে বিভিন্ন গণমাধ্যমে নানা সংবাদও প্রকাশ হয়ে আসছে। এখন রাজ-পরীর সংসারে বাজছে ভাঙনের সুর।

সম্প্রতি সংবাদমাধ্যমে এক সাক্ষাৎকারে পরীমনি তার এবং রাজের দাম্পত্য সমীকরণ নিয়ে মুখ খুলেছেন। পরী বলেন, ‘দামাল’ ছবির মুক্তির সময় থেকেই আমাদের সম্পর্ক স্বাভাবিক ছিল না। রাজ আগের মতো নিয়মিত বাড়ি থাকত না। সন্তানের প্রতি ও কোনও রকম দায়িত্ব পালন করত না।’ 

পরীমনি আরও বলেন, কিছু দিন আগে আমি হাসপাতালে ছিলাম, আমাকে দেখতেও যায়নি ও। আমার সঙ্গে ওর এখন শারীরিক, মানসিক কোনও সম্পর্ক নেই। আমি যখন হাসপাতালে, তখনই বাড়িতে রাজ ওর জিনিসপত্র গুছিয়ে রেখেছিল। আগেই প্রস্তুত ছিল বাড়ি ছাড়ার জন্য। এ ভাবে তো আর সংসার, সম্পর্ক টিকিয়ে রাখা সম্ভব নয়।’

তবে কি রাজ-পরীর বিবাহবিচ্ছেদ এখন শুধু সময়ের অপেক্ষা? এই প্রসঙ্গে অভিনেত্রীর সাফ উত্তর, ‘ও তো আমাকে ছেড়েই চলে গিয়েছে, বিচ্ছেদ তো হয়েই গিয়েছে। আমি আর কল্পনাও করতে চাই না যে শরিফুল রাজ আমার স্বামী। একটা মানুষ চলে গেলে তো আর ধরে রাখা যায় না। আমি চাই ও আমাকে ডিভোর্স দিক। আমি ওর প্রাক্তন, এটাই শুনতে আমার আরাম লাগবে। আমি রাজের বউ, এটা আর শুনতে চাই না।’

এদিকে, রোববার (৪ জুন) রাত সাড়ে আটটার দিকে দেশের একটি গণমাধ্যমে লাইভে আসেন অভিনেতা শরিফুল রাজ।

সেখানে, টানা ২০ দিন বাসায় ছিলেন না জিজ্ঞেস করলে, রাজ বলেন- হ্যাঁ পরী সত্যি বলেছে। এসময় আমি আমার গ্রামের বাড়িতে বাবা-মায়ের সঙ্গে ছিলাম। আমি ও পরী সেপারেশনে (আলাদা) আছি। আর আমি এ বিষয় নিয়ে দ্বিতীয়বার ভাবতে চাই না।  

তবে কি বিচ্ছেদের পথেই যাচ্ছেন- এমন প্রশ্নের জবাবে রাজ বলেন, আমাদের একটি সন্তান আছে। এ সন্তানের কথা চিন্তা করে হলেও আমাদের সব সমস্যা মিটিয়ে ফেলা উচিত। আমরা আলাদা হলেও আমাদের বাচ্চার টেককেয়ার দুইজনই করব।

ডিভোর্সের প্রসঙ্গ তুলেছেন পরীমণি। আপনিও কি ডিভোর্সের দিকে এগোতে চান? জবাবে রাজ বলেন, এ বিষয়ে সিদ্ধান্ত নিতে আরও সময় লাগবে।

অন্যদিকে সোমবার (৫ জুন) সকাল ৬টা ৫৯ মিনিটে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে রাজের লাইভের প্রায় ৪০ মিনিটের ভিডিওটি শেয়ার করেন পরীমনি।

ক্যাপশনে পরী লেখেন, ‘সারা ফ্যায়রুজ যাইমা আপু, আপনার এই প্রফেশনাল ম্যানারিজমটাকে অ্যাপ্রিশিয়েট করতেই হবে। কি দারুণ! কিন্তু শরিফুল রাজ, আপনি একটু সংযত হতেই পারতেন। সামনে বসে থাকা একজন নারী উপস্থাপক এতো ভদ্রতার সাথে আপনাকে প্রশ্ন করছেন, কথা বলছেন অথচ আপনি অসভ্য এবং উগ্রতার সাথে তর্ক করার মতো করে কথা বলে যাচ্ছেন!

ক্যাপশনের এক পর্যায়ে লাইভে আসার ঘোষণা দিয়ে পরীমনি লেখেন, ‘আপনার কালকের লাইভের সব কথার উত্তর আপনাকে আজ লাইভেই দেব। ততক্ষণ সুস্থ এবং স্বাভাবিক মস্তিষ্কে থাকার চেষ্টা করবেন অবশ্যই।’

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর